নর্দানে ওরিয়েন্টেশন ও পুরস্কার বিতরনী

বুধবার (১০ আগষ্ট) নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয় টাস্ট্রের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এ ডব্লিউ এম আব্দুল হক, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, নর্দান ইউনিভার্সিটির ইংরেজী অনুষদের উপদেষ্টা প্রফেসর ড. সদরউদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী।

পরীক্ষায় অধিক নম্বর পাওয়ার চেয়ে গুণগত মানের শিক্ষার গুরুত্ব অনেক বেশি উল্লেখ করে প্রধান অতিথি বলেন, বিশ্বায়নের এই যুগে আমাদেরকে পৃথিবীর অপর সকল রাষ্ট্রের সাথে প্রতিযোগিতা করেই টিকে থাকতে হবে। যথাযথ মানসম্মত শিক্ষা প্রদানের জন্য তিনি নর্দান ইউনিভার্সিটির সকল ডীন, বিভাগীয় প্রধান এবং শিক্ষকদের প্রতি আহ্বান জানান। ইংরেজি শিক্ষার উপর গুরুত্বারোপ করে তিনি বলেন ইংরেজিতে দক্ষ না হলে পৃথিবীর অন্যান্য দেশের সাথে প্রতিযোগিতায় আমাদের টিকে থাকা কঠিন হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠান শেষে সহ-শিক্ষা কার্যক্রম প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়। ##

পছন্দের আরো পোস্ট