কুয়েটে ডীন এ্যাওয়ার্ড প্রাপ্তদের সার্টিফিকেট প্রদান

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) তড়িৎ ও ইলেকট্রনিক (তওই) কৌশল অনুষদের আয়োজনে ডীন এ্যাওয়ার্ড প্রাপ্ত অনুষদভূক্ত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়েছে।মঙ্গলবার (০৯ আগষ্ট) বিকাল সাড়ে ৪টায় অডিটরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

Post MIddle

প্রধান অতিথির বক্তৃতায় তিঁনি বলেন, এ্যাওয়ার্ড প্রদান শিক্ষার্থীদের মেধার স্বীকৃতি। অন্যরাও অনুপ্রানিত হবে, যাতে তাঁরাও পরবর্তীতে এধরনের স্বীকৃতি পেতে পারে। অনুষ্ঠানে তওই কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ ওসমান গণি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তওই কৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আশরাফুল গনি ভূঁইয়া, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মুহাম্মদ শেখ সাদী, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন, বিএমই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ শাহজাহান, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনসংযোগ ও তথ্য শাখার সেকশন অফিসার (গ্রেড-১) মনোজ কুমার মজুমদার।

প্রতি সেশনের ২টি টার্মে ৩.৭৫ এর উপরে জিপিএ পাওয়া শিক্ষার্থীরা যাদের কোন বিষয়ে ব্যাকলক থাকে না তারা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অর্ডিন্যান্সের ১৮.২ ধারা অনুযায়ী ডীন’স তালিকায় অন্তর্ভূক্ত হয়। তওই কৌশল অনুষদের অর্ন্তগত চারটি বিভাগ থেকে ২০১২-১৩ থেকে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের মোট ১০৮ জন শিক্ষার্থী এ তালিকায় অন্তর্ভূক্ত হয় এবং সার্টিফিকেট গ্রহন করে। এর মধ্যে তওই কৌশল বিভাগের ৫৪ জন, সিএসই বিভাগের ৩০ জন, ইসিই বিভাগের ২৯ জন এবং বিএমই বিভাগের ৫ জন শিক্ষার্থী রয়েছে। কুয়েটে প্রথম বার অনুষ্ঠানটি আয়োজন করলো তওইকৌশল অনুষদ। ##

পছন্দের আরো পোস্ট