মালয়েশিয়ায় পড়তে আগ্রহীদের জন্য ফ্রি কাউন্সেলিং

malysiaযারা মালয়েশিয়াতে অনার্স, মাস্টার্স এবং পিএইচডি করতে চান, বিশেষ করে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়াতে তাদের জন্য ফ্রি কাউন্সেলিংয়ের ঘোষণা দিয়েছেন ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ। মালয়েশিয়া থেকে পিএইচ-ডি করে আসা ওবায়দুল্লাহ বর্তমানে ঢাকায় বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত।

ওবায়দুল্লাহ জানান, মালয়েশিয়ার অন্য যে কোন ভালমানের বিশ্ববিদ্যালয় যেমন মালয় ইউনির্ভার্সিটি (ইউএম), ন্যাশনাল ইউনিভার্সিটি মালয়েশিয়া (ইউকেএম), ইউনিভার্সিটি ‍সায়েন্স মালয়েশিয়া (ইউএসএম, পেনাং) ইত্যাদি বিশ্ববিদ্যালয়ে পড়তে চান তারাও যোগাযোগ করতে পারেন। ব্যক্তিগত উদ্যোগে তাদেরকে সহযোগিতা করা হবে। বিশেষ আকর্ষণ: স্কলারশিপের তথ্য পাওয়া যাবে।

মালয়েশিয়া ছাড়া অন্য যে কোন দেশের বিশ্ববিদ্যালয়ে বিশেষে করে, সিংগাপুর, অস্ট্রেলিয়া, কানাডা, ইউকে, ইউএস, জার্মান, ফিনল্যান্ড, তুর্কিতে পড়তে আগ্রহীরাও যোগাযোগ করতে পারেন। তথ্য ও ভর্তির সহযোগিতা করা হবে।

Post MIddle

বিস্তারিত তথ্য পোস্টারে দেখুন। সেখানে মোবাইল নম্বর, ই-মেইল আইডি, সাক্ষাতের সময় ইত্যাদি দেয়া আছে।

(বি.দ্র: ফোনে না পাওয়া গেলে এসএমএস করতে পারেন।  অথবা ফেসবুকে (https://www.facebook.com/DrMuhammadObaidullah) কমেন্টে আপনার কী ধরণের সহযোগিতা লাগবে তা লিখতে পারেন। অথবা বিস্তারিতভাবে মেইল করতে পারেন।
অথবা যোগাযোগ করে আমার সরাসরি দেখা করতে পারেন। )#

আরএইচ

পছন্দের আরো পোস্ট