স্বাশিপ মাদরাসা ইউনিটের আলোচনা সভা

সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন করতে হলে মাদ্রাসা বোর্ড এবং আরবী বিশ্ববিদ্যালয় থেকে সর্বাত্রে জঙ্গীবাদের ভূত সরাতে হবে। দুইটি সংস্থা থেকে স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধীদের প্রেতাত্বাদের অপসারন করতে হবে। স্বাধীনতা শিক্ষক পরিষদ মাদ্রাসা ইউনিট আায়োজিত “সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে আলেম ওলামাগণের ভূমিকা” শীর্ষক এক আলোচনা সভায় সারাদেশ থেকে আগত মাদ্রাসার অধ্যক্ষ, আলেম ও উলামাগণ একথা বলেন।

শুক্রবার সকালে ইসলামিক ফাউন্ডেশনের কনফারেন্স হলে আয়োজিত উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরী। প্রধান অতিথি হিসেবে নিবন্ধন বাংলাদেশের মহাপরিদর্শক জনাব খান মোঃ আব্দুল মান্নান, গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, স্বাশিপ- এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু ।

আলোচনায় সভায় বক্তব্য মাওলানা আবু নাঈম মোঃ মোস্তাফিজুর রহমান, মাওলানা কাজী জহিরুল ইসলাম, মাওলানা মোঃ আব্দুল বাতেন, অধ্যক্ষ এ কে এম ছাইফুল্লাহ, মাওলানা মাহববুবুর রহমান, মাওলানা সাহাদাৎ হোসাইন প্রমুখ ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই। যারা ইসলামের নামে শান্তির ধর্ম ইসলামের অবমাননা করছে তাদের বিরুদ্ধে এ দেশের আলেম ওলামাদের সাথে নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

আরএইচ

পছন্দের আরো পোস্ট