এক্সিলেন্স এ্যাওয়ার্ড পেলেন ড্যাফোডিল উপাচার্য

উচ্চশিক্ষার উন্নয়নে বিশেষ অবদানের জন্য ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম. ইসলাম ওর্য়াল্ড এ্যাডুকেশন কংগ্রেস ও সিএমও এশিয়া কর্তৃক এডুকেশন লিডারশীপ পুরস্কারে ভুষিত হয়েছেন। শিক্ষাবিস্তারে দূরদর্শিতা, চিন্তা-ভাবনা, পেশাদারিত্ব, কার্যকর নেতৃত্ব ও দক্ষ ব্যবস্থাপনা দ্বারা প্রতিষ্ঠানের পরিবর্তন ও উন্নতির জন্য তাকে এ এক্সেলেন্স এওয়ার্ড প্রদান করা হয়েছে।

গত ৫ আগস্ট সিঙ্গাপুরের প্যান প্যানিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত ৭তম এশিয়া এডুকেশন এ্যক্সেলেন্স এ্যাওয়ার্ড অনুষ্ঠানে ওয়ার্ল্ড এ্যাডুকেশন কংগ্রেস ও সিএমও এর কৌশলগত অংশীদার সিএমও কাউন্সিল এবং গবেষণা অংশীদার ‘স্টার অব দ্যা ইন্ডাস্ট্রি’ কর্তৃক এ পুরস্কার প্রদান করা হয়।

কর্মক্ষেত্রে কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান যারা দক্ষতার বিভিন্ন স্তর অতিক্রম করে সমাজে অন্যদের জন্য রোল মডেল হিসাবে নিজেকে উপস্থাপন করেছে তাদের জন্য এটা সর্বোচ্চ পুরষ্কার। সঠিক নেতৃত্বের মাধ্যমে প্রতিষ্ঠান তৈরি, নতুনত্ব, একাডেমিক এবং ইন্ডাস্ট্রি ক্ষেত্রে যোগ্য নেতৃত্ব তৈরিতে অবদানের জন্য এ পুরষ্কার দেওয়া হয়।

মার্কেটিং, ব্রান্ডিং, এডভারটাইজিং, পাবলিক রিলেশানস, ব্রান্ড স্ট্র্যাটেজি এবং কর্পোরেট কমিউনিকেশনের বিশেষজ্ঞদের সমন্বয়ে একটি স্বাধীন ও অভিজ্ঞ জুরি বোর্ডের রায়ে এ পুরস্কার প্রদান করা হয়। এশিয়ার চল্লিশটি দেশের কোয়ালিটি এক্রপাটর্স, শিক্ষাপ্রতিষ্ঠানের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও প্রতিনিধি এবং কুটনৈতিক ব্যক্তিবর্গ পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশগ্রহন করে। ##

পছন্দের আরো পোস্ট