বিভিন্ন সংগঠনে রঙিন বশেমুরবিপ্রবি

Bsmrtuসংগঠন তৈরির দিক থেকে পিছিয়ে নেই গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ও (বশেমুরবিপ্রবি)। সংগঠন ব্যতীত সরকারি এবং বেসরকারি কোনো বিশ্ববিদ্যালয়ই পরিপূর্ণতা অর্জন করতে পারে না।

Post MIddle

দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সঙ্গে তাল মিলিয়ে গোপালগঞ্জের সরকারি এই বিশ্ববিদ্যালয়টিতেও গড়ে উঠেছে নানা সেচ্ছাসেবী সংগঠন। এসকল সংগঠন ক্রমশই নৈপুণ্যতা ও দক্ষতার সঙ্গে তাদের কর্মকাণ্ড নিষ্পন্ন করে থাকছে।

বশেমুরবিপ্রবির নানা সংগঠনের মধ্যে সাদাকালো মিউজিক ক্লাব, বাঁধন, এবিসি, বিজনেস ফ্যাকাল্টি ডিবেটিং সোসাইটি, এ অাই এস বিজনেস ক্লাব, BSMRSTU সিনেমাটিক সোসাইটি, উত্তরণ, বঙ্গবন্ধু অাইটি সোসাইটি, অক্ষর, i+1 কো অপারেটিভ লাইব্রেরি, BSMRSTU photographic society, অনুরণন অধ্যয়ন কেন্দ্র, রংধনু সাংস্কৃতিক ক্লাব প্রভৃতি সেচ্ছাসেবী সংগঠনসমূহ উল্লেখযোগ্য।

বিশ্ববিদ্যালয়ের নানান উন্নয়নমূলক কাজে এসব সংগঠনগুলো যেনো এক নিবেদিত প্রাণ। এসব সংগঠনের সদস্যবৃন্দ অত্যন্ত নিখুঁতভাবে এখন অবধি তাদের সংগঠনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে অারও ভালো কিছু করার স্বপ্ন দেখছে বশেমুরবিপ্রবির অসংখ্য নবীন স্বপ্নদ্রষ্টা ও উদ্যোক্তা।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট