সড়ক দূর্ঘটনায় কুবি শিক্ষার্থী নিহত

মাহবুবুর রহমান শাওন নামে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থী নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মহাসড়কে ট্রাকের চাপায় নিহত হয়েছেন। ৩ আগস্ট (বুধবার) সন্ধায় উপজেলার চৌরাস্তা সংলগ্ন রাস্তায় এ দূর্ঘটনা ঘটে। পরে মধ্যরাতের পর তার মৃত্যু হয়।

Post MIddle

শাওনের মৃত্যুর বিষয়টি কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ের সিএসই বিভাগের প্রধান মো: মাহফুজুর রহমান নিশ্চিত করেছেন। তার ভাষ্যমতে, শাওন সিএসই বিভাগের দশম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) এর ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার শাহপুর গ্রামে।

শাওনের বন্ধু এস এম সোহেল জানান, বিশ্ববিদ্যালয় অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হয়ে যাওয়ায় শাওন বাড়ি চলে আসে। বুধবার সন্ধায় সে সিএনজিতে করে বাড়ি ফিরছিল। পথে একটি ট্রাক সিএনজিকে চাপা দিলে শাওনসহ কয়েকজন গুরুতর আহত হয়। শাওনের ডান পা ও শরীরের ডান দিকের উপরের অংশ গুরুতরভাবে পিষ্ট হয়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে এবং পরে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানেও অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে ঢাকা নেওয়ার পথিমধ্যেই রাত ২টায় তার মৃত্যু হয়।

জানা যায়, তার পা থেকে অতিরিক্ত রক্তক্ষরনের ফলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার ওসি সাজিদুর রহমান বলেন, ‘দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই জানতে পারি যে, স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন।’#

আরএইচ

পছন্দের আরো পোস্ট