বিশ্বব্যাংকের সাথে ইউজিসির সভা অনুষ্ঠিত

উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প (হেকেপ)-এর ব্যবস্থাপনা, প্রকিউরমেন্ট, মনিটরিং, মূল্যায়ন এবং কানেকটিভিটি-এর অগ্রগতি কর্মকান্ড সম্পর্কিত এক মধ্যবর্তী মূল্যায়ন সভা বৃহস্পতিবার (০৪ আগস্ট) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন এবং বিশ্বব্যাংকের মধ্যে ইউজিসি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন। ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

ইউজিসি চেয়ারম্যান তাঁর বক্তব্যে উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্পের অধীনে উপ-প্রকল্পসমূহের সফল বাস্তবায়নের জন্য নিয়মিত এবং কার্যকরি তদারকির উপর গুরুত্বারোপ করেন এবং প্রকল্পের কর্মকান্ড তরান্বিত করার জন্য প্রকল্প পরিচালকদের আহবান জানান। তিনি ইউজিসি’র পক্ষ থেকে প্রকল্প পরিচালকদের তাঁদের স্ব-স্ব প্রকল্পের সফল বাস্তবায়নের জন্য সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রফেসর ড. দিল আফরোজা বেগম, সদস্য, ইউজিসি, প্রফেসর ড. মোঃ আখতার হোসেন, সদস্য, ইউজিসি, প্রফেসর ড. এম. শাহ নওয়াজ আলি, সদস্য, ইউজিসি, ড. গৌরঙ্গ চন্দ্র মোহন্ত, এনডিসি, প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব), উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প, ড. মোঃ মোখলেছুর রহমান, সিনিয়র অপারেশনস অফিসার, বিশ্বব্যাংক এবং ইউজিসি, বিশ্বব্যাংক এবং উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্পের প্রতিনিধিবৃন্দ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। ##

পছন্দের আরো পোস্ট