নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মচারীকে মারধরের ঘটনায় তদন্ত

najrulজাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) চতুর্থ শ্রেণীর কর্মচারীর উপর হামলা ও মারপিটের ঘটনায় ২ আগস্ট(মঙ্গলবার) একটি তদন্ত কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া  হয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম সহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের ব্যক্তিবর্গ গতকাল মঙ্গলবার রাতে আহত কর্মচারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে আসলে এ তথ্য জানা যায়।

 

Post MIddle

ঘটনার প্রত্যক্ষদর্শী উপ-পরিচালক(জনসংযোগ) এস এম হাফিজুর রহমান সূত্রে জানা যায়, ২ আগস্ট (মঙ্গলবার) বিকেল ৫টায় ময়মনসিংহ শহরে যাওয়ার জন্য বিশ্ববিদ্যালয় হতে বাসে উঠার সময় কয়েকজন ছাত্র নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক প্রকৌশলী হাফিজুর রহমান কে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। এ সময় চতুর্থ শ্রেণির কর্মচারী মো: আসাদুজ্জামান (৪২) এগিয়ে এলে তাকে কিল-ঘুষি মেরে আহত করেন তারা। পরে তাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, ঠিকাদারি কাজ না দেওয়ার কারণে এ ঘটনা ঘটেছে বলে প্রশাসনিক কর্মকর্তারা দাবি করেছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। #

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট