শেকৃবিতে জঙ্গিবিরোধী মানববন্ধন, র‌্যালি ও সমাবেশ

গুলশান ও শেলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে চলমান জঙ্গি হামলার প্রতিবাদে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে মানববনন্ধন,র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেন শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা।

 

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড.মোঃ সেকেন্দার আলীর নেতৃত্বে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি প্রতিবাদ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রশাসন ভবনের সামনে এসে ১০ মিনিট মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

 

Post MIddle

সমাবেশে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্র্য অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূইয়া, কৃষি অনুষদের ডীন অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের ডীন অধ্যাপক নূর মোঃ রহমতউল্লাহ, এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মোফাজ্জল হোসাইন, পরিচালক সাউরেস অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক বেগ, প্রক্টর অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি চৌধুরী এম. সাইফুল ইসলাম , ছাত্রলীগের সাধারন সম্পাদক দেবাশীষ দাস, কর্মচারী সমিতির সাধারন সম্পাদক খন্দকার ফরিদ উদ্দিন প্রমুখ। এসময় বিশ্ববিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষক,কর্মকর্তা,কর্মচারী ,শিক্ষাথী উপস্থিত ছিলেন।

 

সমাবেশে বক্তারা গুলশান ও শোলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। এছাড়া বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাসী কর্মকা- এড়াতে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান তারা।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট