বিইউএফটির জঙ্গিবাদ বিরোধী মানবন্ধন

_MG_0385সরকার ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নির্দেশে বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি) গতকাল (১ আগষ্ট) উত্তরাস্থ ১০৫ এস, আর টাওয়ারে অবস্থিত ক্যাম্পাসের সামনের (ঢাকা-ময়মনসিংহ রোড) এর ফুটপাতে বিরাজমান সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে মানবন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে।

 

বিইউএফটি এর সকল বিভাগের প্রধানগণ, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিবাদ ও জনগণকে জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক ভাবে সচেতন করে তুলতে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মানবন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে অংশ নেয়।

 

Post MIddle

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীর উদ্বোধন ঘোষনা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইসচ্যান্সেলর প্রফেসর ড. সৈয়দ মাসুদ হোসেন। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইসচ্যান্সেলর প্রফেসর ড. ইঞ্জি: আইয়ুবনবী খান, রেজিষ্ট্রার আ ন ম রফিকুল আলম, ডীন ড. আবুবকর সিদ্দিক, চিফ অফ ফাইনেন্স নাজমুল হাসান, হেড অবলজিস্টিক সহিদুল্লাহ, পরীক্ষা নিয়ন্ত্রক ড. আব্দুল জলিলসহ বিভাগীয় প্রধানগণ ও শিক্ষার্থীবৃন্দ।

 

কর্মসূচী সফলবাস্তবায়নে বিশেষ ভুমিকা পালন করেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহকারী প্রফেসর কাজী শামসুর রহমান ও ডেপুটি লাইব্রেরিয়ান ও কলামিষ্ট আতিকুর রহমান।

 

 

পছন্দের আরো পোস্ট