রাষ্ট্রপতির সাথে চুয়েট উপাচার্যের সাক্ষাৎ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর জনাব মোঃ আবদুল হামিদ মহোদয়ের সাথে বঙ্গভবনে গতকাল রোববার (৩১ জুলাই) বিকেলে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এ সময় মহামান্য রাষ্ট্রপতির কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণসহ চুয়েটের রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

 

Post MIddle

এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহামান্য রাষ্ট্রপতিকে চুয়েট পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা পৌঁছে দেন এবং স্মারক ক্রেস্ট উপহার প্রদান করেন। এছাড়া তিনি চুয়েটের বিভিন্ন উন্নয়ন-অগ্রগতির চিত্র মহামান্য রাষ্ট্রপতিকে অবহিত করেন। পাশাপাশি কয়েকটি প্রশাসনিক ও একাডেমিক সমস্যার সমাধানে মহামান্য রাষ্ট্রপতির সদয় নির্দেশনা কামনা করেন। প্রায় ৩৫ মিনিটের এ মতবিনিময়কালে মাননীয় ভাইস চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে চুয়েটের গৃহীত বিভিন্ন ব্যবস্থা ও ঐক্যবদ্ধ অবস্থানের কথা তুলে ধরেন।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর জনাব মোঃ আবদুল হামিদ এ সময় চুয়েটের সুনাম ধরে রেখে আরো এগিয়ে যেতে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। একই সঙ্গে গত ১৪ মার্চ চুয়েটের ৩য় সমাবর্তনে অংশগ্রহনের স্মৃতিচারণা করেন। তিনি বলেন, অনেক সুন্দর চুয়েট ক্যাম্পাস। এ প্রতিষ্ঠানের সুনাম রয়েছে। এসব সুনাম ও সৌন্দর্য ধরে রেখে আগামী দিনে চুয়েট আরো এগিয়ে যাবে বলে আমি আশাবাদী।##

পছন্দের আরো পোস্ট