আশায় জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও র‌্যালি

জঙ্গি হামলার বিষয়ে সার্বিক পর্যায়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সোমবার (০১ আগস্ট) আশা ইউনিভার্সিটি বাংলাদেশ (আশাইউবি) মানব বন্ধন, র‌্যালি এবং আলোচনা সভার আয়োজন করে।

 

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ, ট্র্রেজারার অধ্যাপক ড. একেএম হেলাল উজ জামান, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আবু দাউদ হাসান, ব্যবসা প্রশাসন অনুষদের ডীন এবং বিশ্ববিদ্যালয়ের জঙ্গি বিরোধী কমিটির চেয়ারম্যান অধ্যাপক ইকবাল আহমদ, সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. কোহিনুর বেগম, আইন অনুষদের ভারপ্রাপ্ত ডীন জনাব মোঃ সাইফুল আলম, ব্যবসা প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ইকবাল হোসেন, অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এস. আমিনুল ইসলাম, পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বারী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ খালেকুজ্জামান, এডিশনাল রেজিস্ট্রার জনাব মোঃ আশরাফুল হক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মানব বন্ধন এবং র‌্যালিতে অংশগ্রহণ করেন।

 

মানববন্ধন ও র‌্যালি শেষে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ, ব্যবসা প্রশাসন অনুষদের ডীন এবং বিশ্ববিদ্যালয়ের জঙ্গি বিরোধী কমিটির চেয়ারম্যান অধ্যাপক ইকবাল আহমদ এবং রেজিস্ট্রার জনাব মোঃ খালেকুজ্জামান।##

পছন্দের আরো পোস্ট