সাদার্নে জঙ্গিবাদ বিরোধী র‌্যালি ও মানববন্ধন

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নির্দেশনায় জঙ্গিবাদ বিরোধী র‌্যালি ও মানববদ্ধন করেছে সাদার্ন ইউনিভাসিটি বাংলাদেশ। সোমবার সকালে ক্যাম্পাস সংলগ্ন রাস্তায় দাড়িয়ে এ কর্মসূচি পালন করে ইউনিভার্সিটিতে কর্মরত সকল সদস্যবৃন্দসহ হাজার হাজার শিক্ষার্থী।

 

সম্প্রতি গুলশান ও শোলাকিয়ায় ঘটে যাওয়া নৃশংস জঙ্গি হামলা ঘটনায় দেশব্যাপী উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় ও প্রতিরোধে গণসচেতনতা জাগরণে জঙ্গিবাদ বিরোধী এ ধরনের কর্মসূচির আয়োজন করে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। এতে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ড.শরীফুজ্জামান, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, পরীক্ষা নিয়ন্ত্রক, সকল শিক্ষক এবং কর্মকর্তাসহ শিক্ষার্থীরা।

 

মানববদ্ধনে উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা বলেন, আমরা সব সময় জঙ্গিবাদ ও দেশ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে। নৃশংস জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে গণ-প্রতিরোধ গড়ে তুলতে হবে। সবার আগে দেশ, দেশ-প্রেমে উদ্বুদ্ধ হয়ে মানুষের কল্যাণে কাজ করতে হবে। দেশ বিরোধী সকল হীন কর্মকা-ের বিরুদ্ধে সকলকে আন্তরিকভাবে কাজ করার অনুরোধ জানিয়ে কর্মসূচির পরিসমাপ্তি ঘোষণা করেন তিনি।##

পছন্দের আরো পোস্ট