বিইউতে জঙ্গি বিরোধী মানববন্ধন ও সমাবেশ

দেশের অন্যতম বেসরকারী বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনিভার্সিতে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (আগষ্ট ০১, ২০১৬) বেলা ১১ থেকে দুপুর ১২ টা পর্যন্ত ইউনিভার্সিটির সামনে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী ও শিক্ষক সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী ব্যানার ও ফেস্টুন নিয়ে প্রতিবাদ জানায়।

 

বাংলাদেশ ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম রহমান। এছাড়াও অন্যান্যের মধ্যে ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ জনাব কামরুল হাসান, রেজিস্ট্রার মেজর নিয়াজ মোহাম্মদ খান (অব:), বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, সকল ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

 

Post MIddle

সন্ত্রাস ও জঙ্গীবাদসহ অপরাধ প্রবণতা ঠেকাতে বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের মননে ধর্মের নামে সন্ত্রাসের বিরুদ্ধে চেতনা জাগ্রত করার উদ্যোগ নিয়েছে সরকার। এরই ধারাবাহিকতায় আজকের এ আয়োজন।

 

এ প্রসঙ্গে বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম রহমান বলেন, “আজকের দিনে সবচেয়ে বড় সমস্যা জঙ্গী ও সন্ত্রাসবাদ। এর বিরুদ্ধে শিক্ষার্থীদের মধ্যে চেতনা জাগ্রত করতে হবে।”##

পছন্দের আরো পোস্ট