জঙ্গী হামলার প্রতিবাদে জাবিতে মানববন্ধন  

85c15d96-c8b2-4c6e-8301-8be7145b4310বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের পূর্ব ঘোষিত নির্দেশ অনুযায়ী সন্ত্রাস, নৈরাজ্য, সাম্প্রদায়িকতা ও জঙ্গী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন।সোমবার (১ আগস্ট) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন থেকে বিশমাইল মোড় পর্যন্ত বিশাল এলাকা জুড়ে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ, বিভাগ, সাংবাদিক সমিতি, অফিসার সমিতি, কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়ন, জাবি স্কুল ও কলেজের শত শত শিক্ষক-শিক্ষার্থী, এবং কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন।

মানববন্ধন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম বলেন, সময়টি খারাপ কিন্তু এই সব অপশক্তি প্রতিরোধ করার জন্য আমরা প্রস্তুত। আজকে সকলের স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ তার প্রমান করে।

শোক মাসের আজ প্রথম দিন। এ মাসে একটি ভয়াবহ দিন অতিবাহিত হয়েছে আমাদের দেশে। বিভিন্ন সময় বিভিন্ন বাঁধা এসেছে তা আমরা সম্মলিভাবে মোকাবেলা করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতেও সকল বাঁধা মোকাবেলা করতে পারবো।

ধর্মের নামে যারা দেশে বিদেশে এই সকল আগ্রাসন চালাচ্ছে তিনি তাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। উপাচার্য তার বক্তব্য শেষে বিশাল মানববন্ধন পরিদর্শন করে দেখেন।

 

 

পছন্দের আরো পোস্ট