সাংবাদিক লাঞ্ছনায় গবিসাসের তীব্র নিন্দা

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাংবাদিক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের লাঞ্ছনার তীব্র নিন্দা প্রকাশ করেছে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) ।

 

শনিবার (৩০ জুলাই) সকাল এগারো টায় গবিসাস কার্যালয় থেকে গবিসাস সভাপতি মাসুদ আজীম এবং সাধারণ সম্পাদক মেহেদী তারেক যৌথ বিবৃতিতে নিন্দা প্রকাশ করেন। সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণকারীদের দ্রুত বিচারের দাবী জানায় তারা। উক্ত ঘটনার তীব্র সমালোচনা করে বলেন, এমন ঘটনা আসলেই দুঃখজনক ।

 

Post MIddle

জানা যায়, সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণকারী কর্মকর্তা-কর্মচারীদের বিচারের দাবিতে  অবস্থান কর্মসূচি ও সমাবেশ পালন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রশাসনিক ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি ও সমাবেশ করা হয়। অবস্থান কর্মসূচি ও সমাবেশ থেকে আগামী সোমবার (১লা আগস্ট) ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষণা দেয় সাংবাদিকদের এই সংগঠন। এর আগে একই দাবিতে ২০শে জুলাই মানববন্ধন এবং ২৫শে জুলাই মৌন মিছিল করে সংগঠনটি। এবং গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক ও জেনিউজ বিডি ক্যাম্পাস প্রতিনিধি তারিক হাসান লিটুকে শারিরীক লাঞ্ছনা করা হয়েছে ।এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে ক্ষোভ ও প্রক্টর বরাবর লিখিত অভিযোগ জানিয়েছে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট