ঢাবিতে গণযোগাযোগ অ্যালামনাইয়ের নতুন কমিটি

আবু আলম মো. শহীদ খানকে সভাপতি ও অধ্যাপক মো. মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

 

অ্যাসোসিয়েশনের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি কাজী রওনাক হোসেন, ফরিদা ইয়াসমিন, কাজী মোয়াজ্জেম হোসেন ও ড. এম কামালউদ্দিন জসীম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাবরিনা সুলতানা চৌধুরী, মীর আত্তাকী মাসরুরুজ্জামান রনি, মো. গিয়াসউদ্দিন আহমেদ, সঞ্জীব চ্যাটার্জি ও আহমেদ পিপুল, সহকারি সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ হালিম, সুজন মাহমুদ ও জেসমিন জাহান মুন, সাংগঠনিক সম্পাদক মাহ্মুদ সালাহ্উদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ তারিকুল ইসলাম খান রবিন, প্রকাশনা সম্পাদক শেখ জীনাত শারমিন, দপ্তর সম্পাদক মো. আসাদুজ্জামান কাজল, সাংস্কৃতিক সম্পাদক শারমিন ইফফাত শামস্ তুলি, যোগাযোগ সম্পাদক আনোয়ারুল আজিম।

 

Post MIddle

এছাড়া অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য হয়েছেন, অধ্যাপক ড. গোলাম রহমান, অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, মো. আলমগীর হোসেন, এম খায়রুল কবীর, স্বপন কুমার দাস, শাহিদা আলম, নার্গিস বেগম মিনি, একেএম রহমত আলী হাওলাদার, শাহেদ চৌধুরী, শওকত আহমেদ ফরিদি টনি, ড. অলিউর রহমান, ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, মাহমুদ মেনন খান, মো. হাসান উল্লা খান রানা, কেএম সাখাওয়াত মুন, শরিফউদ্দিন লিমন, লোপা হোসাইন, শরিফুল ইসলাম হাসান, তৌহিদুল হাসান নিটল, সাহস মোস্তাফিজ। অ্যাসোসিয়েশনের ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট