আশায় সোসিওলজি ক্লাবের সেমিনার

আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের নবগঠিত সোসিওলজি ক্লাব শুক্রবার (৩০ জুলাই) এক সেমিনারের আয়োজন করে। ‘Contemporary Society, Changing Values and Future Challenges’ ’ শীর্ষক সেমিনারে ভার্জিনিয়া স্টেট ইউনিভার্সিটি, ইউএসএ-এর সোসিওলজি এন্ড ক্রিমিনাল জাস্টিজ-এর অধ্যাপক ড. মোকাররম হোসেন সেমিনারে মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আবু দাউদ হাসান। আশাইউবি’র বিজনেস অনুষদের ডীন অধ্যাপক ইকবাল আহমেদ, আইন অনুষদের ভারপ্রাপ্ত ডীন জনাব মোঃ সাইফুল আলম, অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এস. আমিনুল ইসলাম সেমিানরে মূল্যবান বক্তব্য প্রদান করেন।

 

Post MIddle

অধ্যাপক ড. মোকাররম হোসেন তাঁর জ্ঞানগর্ভ আলোচনায় সমকালীন সমাজের মৌলিক পরিবর্তন ও মূল্যবোধের সংকট এবং ধর্মীয় ও গোষ্ঠীগত সহিংসতার উপর আলোকপাত করেন। তিনি ব্যক্তিগত দায়িত্বের উপরও গুরুত্বারোপ করেন।

 

সেমিনার শেষে অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের শিক্ষার্থীরা বিভাগে ভর্তি হওয়া নবাগত ১৭ তম ব্যাচের ছাত্র-ছাত্রীদের বরণ করে নেয় এবং বিভাগ থেকে পাশ করে যাওয়া ৩য়, ৪র্থ ও ৫ম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সম্বর্ধনার আয়োজন করে।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভাগের ছাত্র-ছাত্রীরা এতে অংশগ্রহণ করেন।

 

অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের শিক্ষকবৃন্দ, নবাগত এবং বিদায়ী শিক্ষার্থী এবং বিভাগের বিভিন্ন ব্যাচের ছাত্র-ছাত্রীবৃন্দ দিনব্যাপী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ##

পছন্দের আরো পোস্ট