গণ বিশ্ববিদ্যালয়ের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ

Gono universityবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ২৮ জুলাই, বৃহস্পতিবার উদযাপন করা হচ্ছে গণ বিশ্ববিদ্যালয়ের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। সকাল ১০.৩০ ছাত্র-শিক্ষকদের অংশগ্রহণে ক্যাম্পাস থেকে বের করা হবে বাদ্যযন্ত্রের সমন্বয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর বিশেষ র‌্যালি।

 

বেলা এগারটায় গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মিলনায়তনে অনুষ্ঠিত হবে একজন মুক্তিযোদ্ধার সন্ধানে: ব্যক্তিগত অভিজ্ঞতা শীর্ষক সেমিনার। এরপর গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হবে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা। দ্বিতীয় পর্বে সংগীত বিভাগের প্রধান এনায়েত-এ মওলা জিন্নার পরিচালনায় অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা এতে গান নাচ পরিবেশন করবেন। দিনব্যাপী এ অনুষ্ঠানে বিশিষ্ট শিক্ষাবিদসহ এলাকার গণ্যমান্য বক্তিবর্গরা উপস্থিত থাকবেন।

 

Post MIddle

১৯৯৮ সালে সাধারণ মানুষের সার্বিক কল্যাণ সাধন ও সমাজ সচেতন উচ্চশিক্ষা প্রসারের ব্রত নিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের নাগরিক কোলাহলমুক্ত প্রাঙ্গণে গড়ে উঠে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠান গণ বিশ্ববিদ্যালয়।

 

দেশের অন্যান্য বেসরকারী বিশ্ববিদ্যালয় ব্যক্তি মালিকানাধীন হলেও গণ বিশ্ববিদ্যালয় পরিচালিত হয় দেশের বরেণ্য শিক্ষাবিদদের সমন্বয়ে গঠিত একটি ট্রাস্টি বোর্ডের মাধ্যমে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট