কুবিসাসের অবস্থান কর্মসূচি ও সমাবেশ

সাংবাদিক সমিতির সভাপতি ও সদস্যদের লাঞ্চনাকারী কর্মকর্তা-কর্মচারীর শাস্তির দাবিতে এবার অবস্থান কর্মসূচি ও সমাবেশ করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)। বুধবার দুপুরে প্রশাসনিক ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

 

অবস্থান কর্মসূচি ও সমাবেশ থেকে আগামী সোমবার (১ আগস্ট) ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষণা দেয় কুবিসাস। এর আগে গত ২০ ও ২৫ জুলাই একই দাবির প্রেক্ষিতে মানববন্ধন ও মৌন মিছিল করেছে সাংবাদিকদের এই সংগঠন।

 

অভিযুক্ত কর্মকর্তা – কর্মচারীদের বিচারের দাবীতে আজকের কর্মসূচি ও সমাবেশের সাথে একাত্মতা পোষণ করেন বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি সংগঠন অনুপ্রাস, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাইন্স ক্লাব, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়, রক্তদান সংগঠন বন্ধু-সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

 

Post MIddle

সমিতির সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মো: মতিউর রহমানের উপস্থাপনায় উপস্থিত বক্তারা অনতিবিলম্বে দোষীদের শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।

 

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে অনিয়মের সংবাদ পরিবেশন করায় গত ১৭, ১৮ ও ১৯ মে বিভিন্নভাবে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের লাঞ্ছিত করা হয়।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট