জঙ্গিবাদের প্রতিবাদে কুয়েটে মানববন্ধন

সারাদেশ ব্যাপী জঙ্গিবাদ, গুপ্তহত্যা, সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ, কুয়েট শাখার আয়োজনে মঙ্গলবার (২৬ জুলাই)  দুপুর ১ টা থেকে ঘন্টাব্যাপী কুয়েট ক্যাম্পাসের মুক্তিযুদ্ধের ভাস্কর্য “দুর্বার বাংলা”র পাদদেশে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

 

Post MIddle

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কুয়েট ছাত্রলীগের সভাপতি সাফায়েত হোসেন নয়ন ও সাধারণ সম্পাদক আলী ইমতিয়াজ সোহান। মানববন্ধনে কুয়েট ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও হলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সকাল সাড়ে ১০ টায় কুয়েট কর্মচারী সমিতির আয়োজনে প্রশাসনিক ভবনের সমনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এসময় সংহতি প্রকাশ করে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। মানববন্ধনে পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী সমিতির সভাপতি মোঃ মামুনুর রশীদ ও সাধারণ সম্পাদক মোঃ ইমরুল ইসলামসহ কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।##

পছন্দের আরো পোস্ট