গ্লোবাল লিডারশীপ প্রোগ্রামে ড্যাফোডিলের হ্যাপী ওআশিক

মালয়েশিয়ায় ৩য় এইউএপি-ইউকেএম (AUAP-UKM) গ্লোবাল লিডারশীপ প্রোগ্রামে অংশগ্রহণ করতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের দুই শিক্ষার্থী নুসরাত জাহান হ্যাপী ও আশিকুর রহমান মঙ্গলবার ঢাকা ত্যাগ করেছে। ২৬-২৮ আগস্ট ২০১৬ তারিখে মালয়েশিয়ার ইউনিভার্সিটি কেবাংসান মালয়েশিয়ার স্বাগতিকতায় আয়োজিত এসোসিয়শন অব ইউনিভার্সিটি ইন এশিয়া এন্ড প্যাসিফিক এর সদস্য প্রতিষ্ঠান সমূহের নির্বাচিত ৩০ জন শিক্ষার্থী এ পোগ্রামে অংশগ্রহণ করছে।

 

Post MIddle

নেতৃত্ব বিকাশের এ পোগ্রামে অংশগ্রহণকারি শিক্ষার্থীগণ বহুমাত্রিক সাং¯কৃতিক চর্চার বিকাশ, নেতৃত্ব গুণাবলী, নেতৃত্ব কর্মশালা ও দলীয় উপস্থাপনা বিষয়ক বিভিন্ন সেশনে অংশগ্রহণ করবে। এর পাশাপাশি মালয়েশিয়ার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, পুত্রজায়া, কুয়ালালামপুর, মালাক্কাসহ বিভিন্ন ঐতিহাসিক গুরুত্বপূর্ন নগর ও স্থানসমূহ পরিদর্শন করবে।

 

প্রোগ্রামে সাংস্কৃতিক প্রশিক্ষণ ও প্রদর্শনের ব্যবস্থাও থাকবে যেখানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে এবং বাংলাদেশের কৃষ্টি ও সাংস্কৃতিক ঐতিহ্যসমূহ তুলে ধরবে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সবসময়ই এর শিক্ষার্থীদের গ্লোবাল সিটিজেন হওয়ার সুযোগ তৈরীতে বদ্ধপরিকর এবং নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ##

পছন্দের আরো পোস্ট