ইস্টার্নে আন্ত:বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং বুধবার

সমস্যা সমাধান ও প্রোগ্রামিং-এ দক্ষতা বিকাশের লক্ষ্যে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ, ইস্টার্ন ইউনিভার্সিটির আয়োজনে আগামী ২৭ জুলাই, ইস্টার্ন ইউনিভার্সিটি প্রাঙ্গণে (বাড়ি নং – ১৫/২, রোড নং-৩, ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৫) আয়োজিত হতে যাচ্ছে ২৮তম অন্তঃ বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট।

 

আন্তঃ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য আয়োজিত দিনব্যাপী এ কন্টেস্টে অংশগ্রহণের জন্য প্রোগ্রামিং ও সমস্যা সমাধানে আগ্রহী ছাত্রছাত্রীদের আমন্ত্রণ জানানো হচ্ছে। আগ্রহীদের মধ্যে বাছাইকৃত ১৬টি দল কন্টেস্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করবে। সমাধানকৃত সমস্যার সংখ্যার ভিত্তিতে চূড়ান্ত প্রতিযোগীদের বিজয়ী ঘোষণা করা হবে। কন্টেস্টে বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান বিভাগের অধ্যাপক ডঃ মোহাম্মদ কায়কোবাদ, ইস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ আব্দুর রব, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ আব্দুল হান্নান চৌধুরি, ই অ্যান্ড টি ফ্যাকাল্টির প্রধান প্রফেসর ডঃ মুর্তজা আলি, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারপার্সন ডঃ মোঃ মাহফুজুর রহমান।

 

Post MIddle

উৎসবের আহবায়ক হিসেবে সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব পালন করছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারপার্সন ডঃ মোঃ মাহফুজুর রহমান। আয়োজনে সহযোগিতা করছে ইস্টার্ন ইউনিভার্সিটি কম্পিউটিং ক্লাব।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট