রাবি শিক্ষক হত্যার ৯০তম দিনেও আন্দোলন অব্যাহত

13814424_1738479743059241_467263878_nরাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিক্ষক অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকী হত্যাকা-ের বিচারের দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে ইংরেজি বিভাগ। হত্যাকা-ের ৯০তম দিনে দ্রুত বিচার দাবিতে শনিবার বেলা ১১ টায় ক্যাম্পাসে প্রতিবাদ র‌্যালি ও সমাবেশের আয়োজন করেন তারা।

 

সমাবেশে বিভাগের শিক্ষক অধ্যাপক এ এফ এম মাসউদ আখতার, অধ্যাপক জহুরুল ইসলাম, অধ্যাপক আবদুল্লাহ আল মামুন, সহকারী অধ্যাপক তারিক উল ইসলাম, মুহাম্মদ অসিউজ্জামানসহ দুই শতাধিক শিক্ষক- শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

Post MIddle

সমাবেশে বক্তারা বলেন, নৃশংস এ হত্যাকা-ের তিনমাস পার হলেও বিচার প্রক্রিয়ার স্পষ্ট কোনো অগ্রগতি দেখতে পাচ্ছি না। এসকল হত্যাকা-ের সুষ্ঠু বিচার না হলে ভবিষ্যতে এ ধরনের ঘটনা আরো ঘটবে। তাই আমরা এসব জঘন্য হত্যাকা-ের বিচার দাবি জানাই। যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে। যতদিন পর্যন্ত আমরা এ ঘৃণ্য হত্যাকা-ের সুষ্ঠু বিচার পাবো না ততদিন পর্যন্ত আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাব।

 

প্রসঙ্গত, গত ২৩ শে এপ্রিল রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় নিজ বাসভবন থেকে সামান্য দূরে রাবির ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকীকে গলা কেটে হত্যা করা হয়।

 

 

পছন্দের আরো পোস্ট