বাংলাদেশ ইউনিভার্সিটিতে ল্যাবরেটরি উদ্বোধন

দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনিভার্সিটি কর্তৃপক্ষ ছাত্র-ছাত্রীদেরকে যুগোপযোগী ও প্রযুক্তিগত আধুনিক শিক্ষা প্রদানের লক্ষ্যে তাদের অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (২০ জুলাই) ইউনিভার্সিটির প্রধান ক্যাম্পাসে উদ্ধোধন করা হয়েছে অত্যাধুনিক টেকনোলজি ল্যাব এবং বিজনেস ক্লাস ও করিডোরের।

 

সন্ধ্যায় এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ফিতা কেটে বিজনেস ক্লাস ও করিডোরের উদ্ধোধন করেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম রহমান এবং আধুনিক টেকনোলজি ল্যাবের উদ্বোধন করেন বিওটি সদস্য ইঞ্জি: মশিহ উর রহমান।

 

Post MIddle

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান কাজী জামিল আজহার, বিওটি সদস্য কাজী মোজাহার আলী, জনাব টিপি বিশ্বাস, স্থপতি ইকবাল হাবিব, শাহনীলা আজহার, কাজী শিহাব আজহার, ইঞ্জিনিয়ার মুশফিকুর রহমান, কোষাধ্যক্ষ কামরুল হাসান এবং বাংলাদেশ ইউনিভার্সিটির উপদেষ্টা প্রফেসর ড. এম. তামিম ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম রহমান।

 

এ উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান কাজী জামিল আজহার বলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি মান সম্পন্ন শিক্ষায় বিশ্বাসী। যে শিক্ষার মাধ্যমে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ জীবন গড়তে সক্ষম হয়। সে উদ্দেশ্যই বাংলাদেশ ইউনিভার্সিটি প্রতিষ্ঠা করা হয়েছে।

 

তিনি আরও বলেন, জ্ঞান অর্জনের জন্য শিক্ষা ও অধ্যবসায়ের কোন বিকল্প নেই। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটিতে শিক্ষার জন্য নেওয়া বিভিন্ন সুযোগ সুবিধার কথা উল্লেখ করে তা কাজে লাগানোর জন্য শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে শিক্ষক, কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।##

পছন্দের আরো পোস্ট