নর্দানে ‘জব ফেয়ার বিষয়ক’ সেমিনার

????????????????????????????????????
নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশে আজ (২১ শে জুলাই) বৃহস্পতিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, বাংলাদেশ এসোসিয়েশন অব কল সেন্টার এন্ড আউটসোসিং (বাককো) ও নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ‘জব ফেয়ার বিষয়ক’ সেমিনার এক আয়োজন করা হয়।

 

সেমিনারে উপস্থিত ছিলেন দেশের প্রবীন শিক্ষাবিদ, নর্দান ইউনির্ভাসিটির ভারপ্রাপ্ত উপাচার্য ও আইন অনুষদের ডীন প্রফেসর ড.এ.ডব্লিউ.এম আব্দুল হক ও নর্দান ইউনির্ভাসিটির আইন অনুষদের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আফরোজা বিলকিস।সেমিনারে বক্তা ছিলেন এইচএমসি টেকনোলজি লি: এর হেড অব অপারেশনস মৃধা মোহাম্মদ মাহফুজ-উল-হক।

 

Post MIddle

সেমিনারে বক্তারা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে চাকুরির চাহিদা ,করনীয় ও পড়াশুনার পাশাপাশি ছাত্রছ্ত্রাীদের পার্টটাইম চাকুরির সুযোগ সহ ক্রমবর্ধমান জনসংখ্যার কর্মসং¯হানের বিভিন্ন খাত নিয়ে গুরুত্বপূর্ন আলোচনা করেন এবং আশা প্রকাশ করেন আগামী দিনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তনের।

 

সেমিনারে অন্যান্যেদের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছ্ত্রাীবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে ‘জব ফেয়ার বিষয়ক’ সেমিনার সফলভাবে সম্পন্ন হয়।

 

3333

পছন্দের আরো পোস্ট