গ্রিন ইউনিভার্সিটিতে ক্লাব নির্বাচন অনুষ্ঠিত

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর স্টুডেন্ট এফেয়ার্স বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ১৭টি ক্লাবের নির্বাচন মঙ্গলবার (১৯ জুলাই) তারিখে বিশ্ববিদ্যালয়ের মেইন ক্যাম্পাসে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছর গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচনের মাধ্যমে ক্লাবগুলোর আলাদা কার্যকরি কমিটি গঠিত হয়। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য গঠন করা হয় একটি নির্বাচন কশিশন।

 

Post MIddle

তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কশিশনের প্রধান নির্বাচন কমিশনার ছিলেন গ্রিন বিজনেস স্কুলের সহযোগী অধ্যাপক ড. হেলাল উদ্দিন আহমেদ। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ গোলাম সামদানী ফকিরের নেতৃত্বে, ট্রেজারার জনাব মোঃ শহীদ উল্লাহ, ডিন, গ্রিন বিজনেস স্কুল, প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকী, ডিন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ, প্রফেসর ড. মোঃ ফয়জুর রহমান, রেজিস্ট্রার লে. জেনারেল মোঃ মইনুল ইসলাম (এলপিআর), পরীক্ষা নিয়ন্ত্রক, প্রফেসর এসএমকে নাজমুল হক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানগণ এবং ডিরেক্টর (হিসাব ও অর্থ) জনাব মোঃ আশরাফুল আনোয়ারকে নিয়ে নির্বাচন প্রক্রিয়া পরিদর্শন করেন। নির্বাচন প্রক্রিয়াটি সমণ¦য় করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও স্টুডেন্ট এফেয়ার্স বিভাগের পরিচালক জনাব মোঃ শহীদ উল্লাহ।

 

গ্রিন ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের মূল শিক্ষার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হয়। ১৭টি ক্লাবের মাধ্যমে বিতর্ক প্রতিযোগিতা, বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ড, বক্তৃতা, কবিতা আবৃত্তি, নাটক ও সিনেমা প্রদর্শনী, রক্তদান কর্মসূচী, মুট কোর্ট, বিভিন্ন বিজ্ঞান বিষয়ক প্রকল্প প্রদর্শনী, সেমিনার ও সিম্পোজিয়ামের আয়োজন করা হয়। বিশ^বিদ্যালয়ের উল্লেখযোগ্য ক্লাবগুলো হচ্ছে ডিবেটিং ক্লাব, স্পোর্টস ক্লাব, থিয়েটার ক্লাব, ইকো ওয়ারিয়র ক্লাব, মার্কেটিং ক্লাব, বিজনেস ক্লাব, ল’ ক্লাব, সোস্যাল বন্ডিং ক্লাব, ইলেকট্রিক্যাল ক্লাব, কম্পিউটার ক্লাব, টেক্সটাইল ক্লাব, মিডিয়া ক্লাব ও ব্লাড ক্লাব। ##

পছন্দের আরো পোস্ট