সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে স্বাশিপের মানববন্ধন

”সন্ত্রাস জঙ্গীবাদ-রুখে দাড়াও বাংলাদেশ” স্লোগানকে সামনে রেখে মাসব্যাপী জঙ্গীবাদ বিরোধী কর্মসূচির অংশ হিসেবে ১৯ জুলাই মঙ্গলবার সারাদেশে জেলা সদরে মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশের সর্ববৃহৎ শিক্ষক সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) । জঙ্গীবাদের বিরুদ্ধে উক্ত মানববন্ধনে ছাত্র, শিক্ষক, অভিবাবক, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন ।

 

উক্ত কর্মসূচির অংশ হিসেবে স্বাধীনতা শিক্ষক পরিষদ ঢাকা মহানগর (উঃ) শাখার উদ্যোগে মালিবাগ থেকে খিলক্ষেত ফ্লাইওভার পর্যন্ত দীর্ঘ ১০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন পালিত হয় । বৃষ্টি উপেক্ষা করে এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার ছাত্র শিক্ষক, অভিবাবক এবং জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন । মানববন্ধন চলাকালীন মধ্য বাড্ডায় অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে তথ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহ এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু । সভাপতিত্ব করেন অধ্যক্ষ সামসুল আলম ।

 

Post MIddle

একই কর্মসূচির অংশ হিসেবে স্বাধীনতা শিক্ষক পরিষদ ঢাকা জেলা শাখা কেরানীগঞ্জে মানববন্ধন ও সমাবেশ করে । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু । সভাপতিত্ব করেন সাইদুর রহমান পান্না ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট