সাদার্নে শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু

IQAC Teachers trainingসাদার্ন ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে বিশ্বব্যাংকের অর্থায়নে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন পরিচালিত হাইয়ার এডুকেশন কোয়ালিটি এনহেনসমেন্ট প্রজেক্টের (হেকেপ) আওতায় উচ্চশিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে তিন দিনব্যাপী শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা আজ মঙ্গলবার ইউনিভার্সিটির হল রুমে শুরু হয়েছে। আগামী (২১.জুলাই) বৃহস্পতিবার পর্যন্ত এ কর্মশালা চলবে।

 

সাদার্ন ইউনিভার্সটির আইকিউএসি’র পরিচালক অধ্যাপক এ.জে.এম নুরুদ্দীন চৌধুরী সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাদার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল মোস্তাফা ।

 

Post MIddle

আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা সরওয়ার জাহান, পরিচালক, জিটিআই, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ ও কর্মশালার প্রশিক্ষক প্রফেসর ড. মোজাহার আলী, রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) ড. ইসরাত জাহান, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধান ও সকল বিভাগের শিক্ষকবৃন্দ।

 

তিন দিনব্যাপী এ কর্মশালায় শিক্ষকদের মূলত লার্নিং আউটকাম, এসেসমেন্ট সিস্টেম, কারিকুলাম ডিজাইন ও সেল্ফ এসেসমেন্ট বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে।

 

IQAC teachers training2

পছন্দের আরো পোস্ট