কুয়েটে আইকিউএসি’র ট্রেনিং প্রোগ্রাম

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত “রোল এন্ড রিসপনসিবিলিটি এন্ড ইথিক্যাল প্রিন্সিপালস অব দি ইউনিভার্সিটি টিচার” শীর্ষক ট্রেইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জুলাই) সকাল ১০ টায় প্রশাসনিক ভবনের সভাকক্ষে ট্রেইনিং প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

 

বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মাহবুব আলম ও তওই কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ ওসমান গনি। ট্রেইনিং প্রোগ্রামের রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে টেকনিক্যাল সেশন পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী বিভাগের শিক্ষক ও কুয়েটের সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন।

 

Post MIddle

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুয়েটের আইকিউএসি’র পরিচালক ও যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. তারাপদ ভৌমিক এবং স্বাগত বক্তৃতা করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনসংযোগ ও তথ্য শাখায় কর্মরত সেকশন অফিসার (গ্রেড-১) মনোজ কুমার মজুমদার।

 

টেকনিক্যাল সেশন শেষে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, পরিচালকবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন। ##

পছন্দের আরো পোস্ট