ইউল্যাবে মিট দ্য এডিটর প্রোগ্রাম অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব)-এ ‘মিট দ্য এডিটর’ শীর্ষক প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের মিডিয়া স্টাডিজ এন্ড জার্নালিজম বিভাগ এ প্রোগ্রামের আয়োজন করে। বাংলানিউজ২৪.কমের এডিটর-ইন-চিফ আলমগীর হোসেইন অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের সাথে সাংবাদিকতা জগতের অভিজ্ঞ ও বিখ্যাত ব্যক্তিদের অভিজ্ঞতা বিনিময় করার উদ্দেশ্যে মিডিয়া স্টাডিজ এন্ড জার্নালিজম বিভাগ প্রতি বছর এ প্রোগ্রামের আয়োজন করে।

 

Post MIddle

আলমগীর হোসেন দেশের প্রথম সারির অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ২৪.কমের নবম এডিটর-ইন-চিফ। ৬৪ বছর বয়সী এ সম্পাদকের দীর্ঘকালীন সাংবাদিকতার অভিজ্ঞতা রয়েছে। প্রিন্ট মিডিয়াতে তিনি দীর্ঘ ৩২ বছর সাংবাদিকতা করেন। তার ক্যারিয়ার শুরু হয় ‘স্বাধীকার’ নামক পত্রিকায় কাজ করার মাধ্যমে। পরবর্তীতে তিনি দৈনিক ইত্তেফাক সহ বেশ  কিছু পত্রিকার গুরুত্বপূর্ণ পদে কাজ করেন।

 

দেশের অনলাইন সাংবাদিকতার অন্যতম অগ্রদূত এ সম্পাদক তার দীর্ঘ বক্তৃতায় অনলাইন সাংবাদিকতার বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়ে আলোচনা করেন। তিনি অনলাইন সাংবাদিকতাকে প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকতার থেকেও আকর্ষনীয় করে শিক্ষার্থীদের মাঝে উপস্থাপন করেন। ##

পছন্দের আরো পোস্ট