ড্যাফোডিল ও কুলিনারি ইন্সিটিটিউটের সমঝোতা

exchanging the MoUবাংলাদেশের রন্ধন বিজ্ঞানখাতে দক্ষজনশক্তির ক্রমবর্ধমান চাহিদাপূরন এবং উন্নয়নের লক্ষে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং টনি খান কুলিনারি ইন্সিটিটিউট এন্ড হোটেল ম্যানেজমেন্ট এর মধ্যে আজ (১৪ জুলাই ২০১৬) বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত টনি খান কুলিনারি ইন্সিটিটিউট এন্ড হোটেল ম্যানেজমেন্ট এর সভা কক্ষে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

 

Post MIddle

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ. কে. এম ফজলুল হক এবং টনি খান কুলিনারি ইন্সিটিটিউট এন্ড হোটেল ম্যানেজমেন্টের সভাপতি টনি খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ মাহবুবুল ইসলাম, এ্যালাইড হেলথ্ সাইন্স অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদ ইসমাইল মোস্তফা, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ইন্সিটিটিউটের পরিচালক ফিরোজ মাহমুদ ও পরিচালক (প্রশাসন) মোহাম্মদ ইমরান হোসেন এবং টনি খান কুলিনারি ইন্সিটিটিউট এন্ড হোটেল ম্যানেজমেন্টের ব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) নজরুল ইসলাম চৌধুরী ও হেড অব মার্কেটিং মাহবুব আমিন নাহিয়ানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এই চুক্তির ফলে পারস্পরিক সহযোগিতার মাধ্যমে যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে কুলিনারি ব্যবসা এবং শিল্পের চ্যালেঞ্জ মোকাবেলায় এবং এ শিল্পের লক্ষ্য অর্জনে দক্ষ ও পরিশ্রমী বিশ্বমানের বাস্তব জ্ঞানসম্বলিত জনবল তৈরি করা হবে। রন্ধনসম্পর্কীত বিজ্ঞান ও হোটেল ম্যানেজমেন্টে অধ্যয়নরত শিক্ষার্থীদের সর্বাধূনিক জ্ঞান ও প্রযুক্তির আলোকে প্রশিক্ষিত করে তুলতে প্রয়োজনীয় যৌথ কোর্স কারিকুলাম পরিচালনার লক্ষ্যে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

 

 

পছন্দের আরো পোস্ট