ঢাবিতে ঈদ আনন্দ শোভাযাত্রা

‘নানান রঙের কান্ড, হৃদয়ে নিয়ে যাও আনন্দ’ প্রতিপাদ্য নিয়ে ঈদ আনন্দ শোভাযাত্রা পরিষদ ও বাংলাদেশ সাইকেল লেন বাস্তবায়ন পরিষদের যৌথ আয়োজনে বাংলাদেশের ৬৪টি জেলার মানুষের অংশগ্রহণে গত ৮ জুলাই ২০১৬ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র প্রাঙ্গণে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ‘ঈদ আনন্দ শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

 

উদ্বোধনী বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সকলকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি ঈদের আনন্দমুখর পরিবেশে কিশোরগঞ্জের শোলাকিয়ায় সংঘটিত মর্মান্তিক জঙ্গী হামলার নিন্দা জ্ঞাপন করেন। তিনি গুলশানে জঙ্গী হামলার প্রসঙ্গ উল্লেখ করে কিশোর-তরুণদের বিভ্রান্ত করে এ ধরনের ঘটনার প্রতি সকলকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান। একইসঙ্গে উপাচার্য এ ধরনের ঘটনা প্রতিরোধের জন্য সামাজিক সচেতনতা ও ধর্মীয় সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন।

 

Post MIddle

এ সময় বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব, সম্মিলিত সাংস্কৃতিক কর্মী, নারী উদ্যোক্তাসহ বাংলাদেশ সাইকেল লেন বাস্তবায়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট