রাজধানীতে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ইফতার বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজধানীর নীলক্ষেত এলাকার পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। রবিবার (২৬ জুন) স্বপ্নালোড়ন নামের একটি সামাজিক সংগঠনের সহযোগীতায় এসব সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 

ইফতার বিতরণ সম্পর্কে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-এর বিজনেজ বিভাগের শিক্ষার্থী সুরাইরা ইয়াসমিন সোমা বলেন- আমরা ইফতার, ঈদবস্ত্রসহ বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি।

 

Post MIddle

তিনি বলেন, আমরা সব সময় সুবিধা বঞ্চিত মানুষের পাশে সহযোগিতার হাত নিয়ে দাঁড়াচ্ছি। প্রতি বছর ঈদবস্ত্র বিতরণ, ইফতার বিতরণসহ বিভিন্নভাবে সহযোগিতার চেষ্টা করি। এতে সাধারণ মানুষের ন্যূনতম উপকার হলেও আমরা এতে আনন্দিত।

 

সোমা বলেন, রোজায় আমরা পরিবার-পরিজন নিয়ে ইফতার করি। অথচ রাস্তাঘাটে অনেক অসহায় ও সুবিধা বঞ্চিত শিশু রয়েছে তাদের দিকে একটু নজর দিলে তারাও এই আনন্দের ভাগিদার হতে পারে। শিশুদের মুখে হাসি ফুটিয়ে তুলতেই আমাদের সামান্য আয়োজন। সমাজের বিত্তবান ব্যক্তিরা এসব সুবিধাবঞ্ছিত শিশুদের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিলে তারাও কিছুটা উপকৃত হবে বলে আমরা আশা করি। এসময় অন্যান্যদের সঙ্গে অংশ নেন আরকান ইসলাম, নীরব, সিয়াম, আদনান প্রমুখ।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট