ডুয়েটের ২৭ তম ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট ) ১৭তম ব্যাচ কর্তৃক আয়োজিত ইফতার মাহ্ফিল-২০১৬, শুক্রবার (২৪ জুন) রাজধানীর বিজয় স্মরণীর সামরিক জাদুঘরে অনুষ্ঠিত হয়ে গেল। বিকাল ৪টা থেকে অনুষ্ঠান শুরু হয় এবং সময় বাড়ার সাথে সাথে এক মহা মিলনমেলায় পরিনত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুয়েটের পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. মো: মোখলেসুর রহমান, স্থাপত্য বিভাগের প্রধান অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা, তড়িৎ কৌশল বিভাগের অধ্যাপক ড. রাজু আহমেদ এবং ছাত্রকল্যান উপদেষ্টা ও যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো: কামরুজ্জামান।

 

Post MIddle

বক্তব্যে শিক্ষকগণ ১৭তম ব্যাচের ছাত্রদের সাথে তাদের বিভিন্ন মধুর স্মৃতিচারন করেন এবং ভবিষ্যতে এই রকমের অনুষ্ঠানে আবার আসিবার প্রত্যয় ব্যাক্ত করেন। এছাড়া ১৭তম ব্যাচের পক্ষ থেকে আহ্বায়ক প্রকৌশলী ড. মো: আহসান হাবীব পলাশ বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে এই ব্যাচের বিভিন্ন কর্মকান্ড সমন্ধে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং ভবিষ্যতে ১৭তম ব্যাচ বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কর্মকান্ডে অংশগ্রহন করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন। এবং তিনি এই ইফতার মাহফিলে অংশগ্রহনকারী সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞপনের পাশাপাশি শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এর বাইরে ১৭তম ব্যাচের পক্ষ থেকে প্রকৌশলী মেজর জাবেদ হোসেন, প্রকৌশলী সাইফুর রহমান বিপ্লব, প্রকৌশলী মিজানুর রহমান, প্রকৌশলী লুৎফর রহমান ও প্রকৌশলী আনোয়ার সাহাদাত সাজু বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠান শেষে অংশগ্রহনকারী সকলের সম্মতিক্রমে প্রকৌশলী ড. মো: আহসান হাবীব পলাশ কে দ্বিতীয় মেয়াদে আহ্বায়ক করে পাঁচ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট