ইবি কর্মকর্তা সমিতির নির্বাচন চলছে

IU Logoইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৬ অনুষ্ঠিত হচ্ছে আজ। সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস্থ ক্লাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত এ ভোট গ্রহণ চলবে বলে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার মো. নওয়াব আলী । কর্মকর্তা সমিতির অফিস সূত্রে জানা যায়, এবারের কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৫টি পদের বিপরীতে তিনটি প্যানেল প্রতিদ্বন্ধিতা করছে।

 

Post MIddle

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আহসানুল হক হাসান ও মীর মোর্শেদুর রহমান প্যানেল এবং শামছুল ইসলাম জোহা ও রবিউল ইসলাম লস্কর প্যানেল পৃথক পৃথকভাবে  প্রতিদ্বন্ধিতা করবেন। এছাড়া বাঙ্গালি জাতীয়তাবাদ, ইসলামী মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সোহেল-মোতাহার প্যানেল। সেইসঙ্গে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শুধু সভাপতি পদে এ.টি.এম এমদাদুল আলম প্রতিদ্বন্ধিতা করছেন। উক্ত নির্বাচনে চারজন নির্বাচন কমিশনারসহ প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন প্রশাসন শাখার উপ-রেজিস্ট্রার মো. নওয়াব আলী।

 

প্রধান নির্বাচন কমিশনার মো. নওয়াব আলী বলেন, ‘এবার কর্মকর্তা সমিতির নির্বাচনে তিনটি প্যানেলসহ একজন স্বতন্ত্র প্রার্থী সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন। আমাদের নির্বাচনী সকল প্রক্রিয়া কার্যক্রম ইতোমধ্যে শেষ হয়েছে। কিছু কর্মকর্তার ছুটি থাকায় এরই মধ্যে ৭ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচন সার্বিকভাবে সুষ্ঠু ও প্রভাবমুক্ত হবে বলে আশা করছি।

 

 

পছন্দের আরো পোস্ট