চুয়েটের কর্মচারী সমিতির ইফতার

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কর্মচারী সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সোমবার (২০ জুন)  অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, মাহে রমজান তাকওয়া অর্জনের মাস। এটি চরিত্রবান হওয়ার শ্রেষ্ঠ একটা সময়। নিজেকে সংযমী হিসেবে গড়ে তোলার মাস হিসেবেও আমরা এটিকে নিতে পারি। কেবল উপবাস থাকলেই হবে না, পঞ্চইন্দ্রিয়কেও নিয়ন্ত্রনের জন্য কাজ করতে হবে। পরস্পরের প্রতি সহমর্মী থাকার শিক্ষাও আমাদের দেয় এই রমজান মাস।

 

তিনি আরো বলেন, একটি সুন্দর পরিবার হিসেবে আমরা চুয়েটকে আরো এগিয়ে নিতে সচেষ্ট। সবাই এখন মিলে-মিশে কাজ করছে। আমাদের অগ্রযাত্রায় এ বিশ্ববিদ্যালয়ের কর্মচারীগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন।

 

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এ বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার  অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, শিক্ষক সমিতির সম্মানিত সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়া, কর্মকর্তা সমিতির সম্মানিত সভাপতি ডা: মীর মুরতজা রেজা খান। সভাপতিত্ব করেন চুয়েট কর্মচারী সমিতির সম্মানিত সভাপতি জনাব মো: জামাল উদ্দীন।

 

চুয়েট কর্মচারী সমিতির যুগ্ম সম্পাদক জনাব মাসুদ হোসেন রুবেলের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চুয়েট কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মো: নুরুল্লাহ।##

 

এমএইচ

পছন্দের আরো পোস্ট