চুয়েটের সিএসই বিভাগের উদ্যোগে ইফতার

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের উদ্যোগে এক ইফতার মাহফিল গত ১৬ জুন বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মহানগরীর একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের চলমান অগ্রযাত্রায় সিএসই বিভাগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে এ বিভাগ নানা ক্ষেত্রে সাফল্য পেয়েছি। সকলের সার্বিক প্রচেষ্টায় আগামী দিনে এ সাফল্য আরো বিস্তৃত হবে বলে আমরা মনে করি। আমি পবিত্র রমজানকে উপলক্ষ করে এ ইফতার মাহফিল আয়োজনের জন্য সিএসই বিভাগ সংশ্লিস্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

 

Post MIddle

এতে বিশেষ অতিথি ছিলেন তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মাহমুদ আব্দুল মতিন ভূইয়া, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জমান চৌধুরী। সিএসই বিভাগের প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ইব্রাহিম খান, অধ্যাপক ড. কৌশিক দেব, অধ্যাপক ড. মোহাম্মদ শামসুল আরেফিন, সহকারী অধ্যাপক জনাব মীর মু. সাক্বী কাওসার, ড. মোহাম্মদ মোকাম্মেল হক প্রমুখ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট