মোরেলগঞ্জে প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা

e3d68fcf-1d9f-4483-82db-a9da442cef0d
বাগেরহাটের জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম প্রাথমিক শিক্ষার মান্নোনায়ন ও মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার জন্য মোরেলগঞ্জ উপজেলার প্রধান শিক্ষক ও শিক্ষিকাদের প্রতি আহবান জানান। তিনি বলেন শিক্ষক সমাজ জাতির আদর্শ। তাদের আদর্শে অনুপ্রানিত হবে শিক্ষার্থীরা দেশ ও সমাজ গঠনে ভূমিকা রাখতে সক্ষম হবে।

 

 

তিনি  বৃহস্পতিবার দুপুরে মোরেলগঞ্জ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মোরেলগঞ্জ পৌরসভার সেরেস্তাদারবাড়ি মডেল সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওবায়দুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অশোক কুমার সমদ্দার, সহকারি কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হুদা।

 

 

Post MIddle

সমন্বয় সভায় সকল শিক্ষক শিক্ষিকা ও অফিসারবৃন্দ একই পোষাক পরিধান এবং গুচ্ছ প্রধানদের আইটি প্রশ্ক্ষিনের মাধ্যমে তথ্য আদান প্রদান করায় উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা অফিসারদের প্রধান অতিথি ধন্যবাদ জ্ঞাপন করেন। মাসিক সমন্বয় সভায় ৩০৭টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ অংশগ্রহন করে।

 

 

লেখাপড়া২৪/এমটি/১৬২

পছন্দের আরো পোস্ট