শেকৃবিতে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত

89d2e611-246f-4fee-8cdf-af49d3c3ecab

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) এক ছাত্রের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন অন্য দুই শিক্ষার্থী। কৃষি অনুষদের ঐ দুই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।আজ বুধবার বিকাল ৩ টায় নবাব সিরাজ উদ-দৌলা হলের নিচতলায় এ ঘটনা ঘটে।

 

 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সে অধ্যায়নরত গোলাম রাব্বি তানভীর, চতুর্থ বর্ষের আরাফাত হোসেন ও সিরাজ উদ-দৌলা হলের গৌতম রায়ের সাথে চতুর্থ বর্ষের কাউসার মিয়ার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে কাউসার মিয়ার এলোপাথাড়ি ছুরিকাঘাতে গুরুতর আহত হন তানভীর ও আরাফাত। এসময়  আশেপাশের ছাত্ররা এগিয়ে এলে ছুরি হাতে কাউসার পালিয়ে গিয়ে পার্শ্ববর্তী র‍্যাব-২ এর অফিসে আশ্রয় নেয়।

 

 

Post MIddle

এদিকে আহত তানভীরের পেট ভেদ করে পাকস্থলি ও হাতে জখম হয় এবং আরাফাতের পেটের বিভিন্ন জায়গা এবং বুকে জখম হয়। এসময় আরাফাতের বৃহদান্ত্র বের হয়ে আসে।আহতদের তাৎক্ষণিকভাবে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তানভীরের অপারেশন চলছে এবং আরাফাতের অপারেশনের প্রস্তুতি চলছে।

 

 

বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ডঃ মোঃ মিজানুর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হক ও অন্যান্য শিক্ষকবৃন্দ কাউসার মিয়াকে ছাড়িয়ে এনে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এসময় পুলিশ তাকে আটক করে। শেরেবাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বিশ্ববিদ্যালয়য়ের প্রক্টর প্রফেসর ডঃ মোঃ মিজানুর রহমান বলেন, আমরা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।

 

লেখাপড়া২৪/এমটি/১৫৯

পছন্দের আরো পোস্ট