রুয়েটে কর্মকর্তা-কর্মচারীর কর্মবিরতি ঘোষণা

ruet-thereport24

চাকুরীর বয়স ও বেতন স্কেল বিষয়ে ইউজিসি’র এখতিয়ার বহির্ভূত পত্র প্রত্যাহারসহ কর্মকর্তা ও কর্মচারীদের চাকুরীর বয়সসীমা ৬৫ বছর করার দাবীতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এর কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ আজ রবিবার অবস্থান ধর্মঘট পালন করেছেন।

 

 

Post MIddle

বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রুয়েটের কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ রবিবার বেলা ১০ টা থেকে ১২ টা পর্যন্ত প্রশাসনিক ভবন চত্বরে অবস্থান ধর্মঘট পালন করে। রুয়েটের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ স্বতঃস্ফুর্তভাবে এই অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এসময়ে বক্তব্য রাখেন কর্মকর্তা সমিতির সভাপতি শাহনেয়াজ সরকার সেডু ও সাধারণ সম্পাদক আহসান হাবীব এবং কর্মচারী সমিতির সভাপতি মোঃ মুরাদ হোসেন ও সাধারণ সম্পাদক খ. ম. আবু আহমেদ মানিক।

 

 

অবস্থান ধর্মঘট শেষে কর্মকর্তা সমিতির সভাপতি শাহনেয়াজ সরকার সেডু ঘোষণা করেন, বর্ণিত দাবী আদায়ের লক্ষ্যে ১৩ জুন সোমবার রুয়েটে অর্ধদিবস এবং ১৪ জুন মঙ্গলবার পূর্ণদিবস কর্মবিরতি পালন করা হবে। আগামী ১৭ জুন সিন্ডিকেট সভায় কর্মকর্তা ও কর্মচারীদের চাকুরীর বয়সসীমা বৃদ্ধি করা না হলে ১৮ জুন পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

 

লেখাপড়া২৪/এমটি/১২১

পছন্দের আরো পোস্ট