জাবি সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) কর্মরত বিডিনিউজের সাংবাদিক শফিকুল ইসলামের উপর হামলাকারী টিটো ও তার অনুসারীদেরকে বিশ্ববিদ্যালয় থেকে আজীবনের জন্য বহিস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। বৃস্পতিবার (০৯ জুন) রাত ৮টার দিকে ‘সন্ত্রাসের বিরুদ্ধে জাহাঙ্গীরনগর’ এ ব্যানারে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর থেকে মিছিলটি বের হয়ে মীর মোশাররফ হোসেন হলের পাশ দিয়ে ডেয়রী গেটে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

 

সমাবেশে সন্ত্রাসের বিরুদ্ধে জাহাঙ্গীরনগরের নেতা ও চিরকুটের পরিচালক মাসুম মুনওয়ার বলেন, শফিক ছিল এ ক্যাম্পাসের একজন নিবেদিত সাংবাদিক। তাকে নির্মম ভাবে কিছু সন্ত্রাসী হামলা করে আহত করেছে। এসব সন্ত্রাসীরা কখন কোন রাজনৈতিক দলের কর্মী হতে পারেনা। তাদেরকে দল থেকে এবং বিশ্ববিদ্যালয় থেকে আজীবনের জন্য বহিস্কার করতে হবে।

 

Post MIddle

এছাড়া সন্ত্রাসের বিরুদ্ধে জাহাঙ্গীরনগরের নেতা ও ছাত্রফ্রন্ট জাবি শাখার সভাপতি মাসুক হেলাল অনিক বলেন, এক তরুণীর অপহরণ ঠেকাতে গিয়ে এ বিশ্ববিদ্যালয়ের কলম সৈনিক শফিক এখন হাসপাতালে। আর সন্ত্রাসীরা এখনো এ সুবুজ ক্যাম্পাসে ঘুরে বেড়াচ্ছে। যেটা আমাদের জন্য লজ্জাজনক।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রইউনিয়ন জাবি সংসদের সভাপতি দীপাঞ্জল সিদ্ধার্থ কাজল, সাধারণ সম্পাদক আবিদ সরকার সোহাগ, ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক সুস্মিতা মরিয়ম, সাংস্কৃতিক জোটের সভাপতি জুবায়ের টিপু প্রমুখ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট