১০০৫ জন কর্মী নেবে টিএমএসএস

tmss১২ পদে এক হাজার পাঁচজনকে নিয়োগ দেবে বেসরকারি উন্নয়ন সংস্থা ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস)। শাখা ব্যবস্থাপক ১৫০ জন, শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর পদে ১৫০ জন, ফিল্ড সুপারভাইজার পদে ৬০০ জন, জোনাল ম্যানেজার পদে ১০ জন, আঞ্চলিক ব্যবস্থাপক (হিসাব) পদে ১০ জন, আইটি অফিসার আটজন, আঞ্চলিক ব্যবস্থাপক ৬০ জন, হিসাবরক্ষণ কর্মকর্তা ১০ জন, সহকারী শিক্ষক দুজন, বিএসসি ইঞ্জিনিয়ার (সিভিল) দুজন, বিএসসি ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) একজন ও অটোমোবাইল মেকার পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে bit.ly/1ZnPCiJ লিংকে।

 

আবেদনের যোগ্যতা: জোনাল ম্যানেজার ও আঞ্চলিক ব্যবস্থাপক (হিসাব) পদে আবেদনের জন্য হিসাববিজ্ঞান বা ফিন্যান্স থেকে স্নাতকোত্তর বা এমবিএ পাস হতে হবে। জোনাল ম্যানেজার পদে তিন ও আঞ্চলিক ব্যবস্থাপক পদে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। উভয় পদে থাকতে হবে কম্পিউটার দক্ষতা।

 

Post MIddle

আইটি অফিসার পদের জন্য বিএসসি ইন কম্পিউটার সায়েন্স ডিগ্রি এবং দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতকোত্তর ডিগ্রি, দুই বছরের অভিজ্ঞতা, মোটরসাইকেল চালনা এবং কম্পিউটারে দক্ষতা থাকলে আবেদন করা যাবে আঞ্চলিক ব্যবস্থাপক (এমএফ) পদে। হিসাবরক্ষণ কর্মকর্তা পদে হিসাববিজ্ঞান বা ফিন্যান্সে স্নাতক ও কম্পিউটারে অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। শাখা ব্যবস্থাপক পদে স্নাতকোত্তর, শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর পদে স্নাতক, বিবিএ বা সমমান পাস, ফিল্ড সুপারভাইজার পদে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সহকারী শিক্ষক পদে কৃষিশিক্ষায় স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি এবং দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিএসসি ইঞ্জিনিয়ার (সিভিল) পদে বিএসসি ইন সিভিল ডিগ্রি এবং পাঁচ বছরের অভিজ্ঞতা, বিএসসি ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে বিএসসি ইন ইলেকট্রিক্যাল ডিগ্রি এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অটোমোবাইল মেকার পদে এসএসসি পাস ও পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

 

আবেদেনের নিয়ম: যোগ্য প্রার্থীদের পরিচালক (এইচআর-এম অ্যান্ড অ্যাডমিন), টিএমএসএস বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবি পাঠাতে হবে। পরীক্ষার ফি বাবদ অটোমোবাইল মেকার, ফিল্ড সুপারভাইজার পদের জন্য ২০০ টাকা, সহকারী শিক্ষক, বিএসসি ইঞ্জিনিয়ার (সিভিল), বিএসসি ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদের জন্য ৫০০ টাকা এবং বাকি সব পদের জন্য ৩০০ টাকার ব্যাংক ড্রাফট টিএমএসএস শিরোনামে রূপালী ব্যাংক, টিএমএসএস শাখা, নওদাপাড়া, বগুড়ার অনুকূলে ১০ টাকা সার্ভিস চার্জসহ যুক্ত করতে হবে। ফিল্ড সুপারভাইজার বাদে অন্য সব পদের আবেদনপত্র পাঠাতে হবে টিএমএসএস, ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর, রোড, বগুড়া-৫৮০০ অথবা টিএমএসএস, প্রধান কার্যালয়, ৬৩১/৫, পশ্চিম কাজিপাড়া, মিরপুর-১০, ঢাকা-১২১৬ ঠিকানায়। ফিল্ড সুপারভাইজার পদে ঢাকা বিভাগে কাজ করতে চাইলে টিএমএসএস, প্রধান কার্যালয়, ৬৩১/৫, পশ্চিম কাজিপাড়া, মিরপুর-১০, ঢাকা-১২১৬ ঠিকানায়, সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজারে কাজ করতে চাইলে টিএমএসএস, সিলেট জোন, বঙ্গবীর রোড, বদিকোনা, দক্ষিণ সুরমা, সিলেট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। চট্টগ্রাম, ফেনী, কক্সবাজার, নোয়াখালী ও কুমিল্লার জন্য টিএমএসএস, চট্টগ্রাম উত্তর জোন, ৫৪৯, উত্তর পাহাড়তলী, আব্দুল আলীনগর, ডিটি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম ঠিকানায়, খুলনা বিভাগের জন্য টিএমএসএস, খুলনা জোন, বাসা-১০০, রোড-০৭, খুলনা ঠিকানায় আবেদন করতে হবে। কোন বিভাগে কাজ করতে ইচ্ছুক তা আবেদনপত্রে উল্লেখ করে দিতে হবে। আবেদন করা যাবে ২০ জুন পর্যন্ত। বিস্তারিত জানা যাবে tmss-bd.org ওয়েবসাইটে।

পছন্দের আরো পোস্ট