ইউজিসিতে বিভিন্ন প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণ

07.06.2016ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান এক অনুষ্ঠানে বলেন যে, জনবলের জ্ঞান ও দক্ষতা উন্নয়নের জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নেই। যেকোন প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে পরিচালনার ক্ষেত্রে কাজের গতিশীলতা আনয়নে প্রশিক্ষণ খুবই জরুরি। প্রশিক্ষণ থেকে লব্ধ জ্ঞান দাপ্তরিক কর্মকা-ে প্রয়োগের মাধ্যমে জাতীয় উন্নয়নে ভূমিকা রাখতে পারে।

 

মঙ্গলবার (০৭.০৬.২০১৬) ইউজিসি অডিটরিয়ামে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিমত ব্যক্ত করেন। ইনফরমেশন ম্যানেজমেন্ট, কমিউনিকেশ এন্ড ট্রেনিং (আইএমসিটি ) বিভাগ, ইউজিসি অভ্যন্তরিন জনবলের দক্ষতা বৃদ্ধি এবং কাজে গতিশীলতা আনয়নের লক্ষ্যে প্রশিক্ষণ কোর্সসমূহ পরিচালনা করেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, প্রফেসর ড. দিল আফরোজা বেগম এবং প্রফেসর ড. এম. শাহ্ নওয়াজ আলি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউজিসি সদস্য প্রফেসর ড. মোঃ আখতার হোসেন।

 

Post MIddle

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ইউজিসি সচিব ড. মোঃ খালেদ। বিভাগীয় প্রধানগণসহ কমিশনের সকল কর্মকর্তা ও কর্মচারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

কমিশনের বিভিন্ন পর্যায়ের ৮৭ জন কর্মকর্তা ও কর্মচারী প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেন এবং ইউজিসি চেয়ারম্যান-এর নিকট থেকে সনদপত্র গ্রহণ করেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট