প্রফেসর সিদ্দিকীর বাসায় বিশ্ববিদ্যালয় পরিষদ সভাপতি

Ru gateরাজশাহী বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের প্রফেসর এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীর পরিবারের সাথে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের সভাপতি মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মো. আলাউদ্দিন আজ রবিবার সাক্ষাত করেছেন। এছাড়া তিনি প্রফেসর সিদ্দিকীর হত্যাকা- ও পরবর্তী বিষয়ে তিনি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও ইংরেজি বিভাগের সভাপতিসহ শিক্ষকবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।

 

প্রফেসর আলাউদ্দিন প্রফেসর সিদ্দিকীর বাসায় গিয়ে তার পরিবারের সাথে সাক্ষাত করেন। এসময় তিনি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের পক্ষ থেকে প্রফেসর সিদ্দিকীর হত্যাকা-ের নিন্দা জ্ঞাপন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

Post MIddle

প্রসঙ্গত গত ১৪ মে ২০১৬ তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ স্থায়ী কমিটির সভায় প্রফেসর এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীর হত্যাকা-ে গভীর ক্ষোভ ও তীব্র নিন্দা জ্ঞাপন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। ঐ সভায় হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীও জানানো হয়।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট