ঢাবিতে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত

বিশ্ব পরিবেশ দিবস ২০১৬ উপলক্ষে ‘বন্যপ্রাণী ও পরিবেশ, বাঁচায় প্রকৃতি বাঁচায় দেশ’ শীর্ষক প্রতিপাদ্য নিয়ে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্ট এ্যান্ড ভালনারেবিলিটি স্টাডিজের উদ্যোগে শোভাযাত্রা ও বৃক্ষেেরাপণ কর্মসূচির মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত হয়েছে।

 

আজ রোববার (৫ জুন ২০১৬) সকালে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশ থেকে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রদক্ষিণ করে লেকচার থিয়েটার ভবনের সামনে এসে শেষ হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ইনস্টিটিউট প্রাঙ্গণে কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষরোপন উদ্বোধন করেন।

 

Post MIddle

শোভাযাত্রা ও বৃক্ষরোপন কর্মসূচিতে আরও অংশগ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এবং ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মাহবুবা নাসরীন এবং বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন। এছাড়া, উক্ত কর্মসূচিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকতা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট