খুবির ইংরেজি ডিসিপ্লিনে কারিকুলা উন্নয়ন কর্মশালা

রোববার (৫জুন ২০১৬) দুপুরে খুলনা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় একাডেমিক ভবনে ইংরেজি ডিসিপ্লিন আয়োজিত ‘কারিকুলা উন্নয়ন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।ডিসিপ্লিন প্রধান এবং কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. সাবিহা হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের(আইকিউএসি) পরিচালক প্রফেসর ড. মোঃ রেজাউল করিম ও ডিসিপ্লিনের সিনিয়র শিক্ষক, খানজাহান আলী হলের প্রভোস্ট ও চারুকলা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান।

 

Post MIddle

প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে ডিসিপ্লিনের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, শিক্ষার গুণগতমান বৃদ্ধির ক্ষেত্রে কারিকুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। উচ্চশিক্ষার মান্নোয়নে সরকার দেশের বিশ্ববিদ্যালয়সমূহে যে পদক্ষেপ গ্রহণ করেছে কারিকুলা উন্নয়ন তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়।

 

এসময় আইকিউএসির অতিরিক্ত পরিচালকদ্বয় যথাক্রমে প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান ও প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার উপস্থিত ছিলেন। এ কর্মশালায় ইংরেজি ডিসিপ্লিনের শিক্ষক অংশ নেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট