রাবিতে বিএড পাঠ্যক্রম সংশোধন বিষয়ে কর্মশালা

c84ba770-63ba-4d07-a0b3-53d851b8d594

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের উদ্যোগে বিএড (অনার্স) পাঠ্যক্রম সংশোধন বিষয়ে চারদিনব্যাপী এক কর্মশালার উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে ইনস্টিটিউটের কনফারেন্স রুমে এই কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি রাবি উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান।

 

 

 

কর্মশালায় রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় ও সংশ্লিষ্ট বিষয়ের প্রায় ৭০ জন শিক্ষক ও গবেষক অংশ নিচ্ছেন।

 

 

 

 

Post MIddle

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটে বাস্তবায়নাধীন উচ্চশিক্ষার মানোন্নয়ন প্রকল্পের আওতায় আয়োজিত এই কর্মশালা উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মো. আনসার উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের উচ্চশিক্ষার মানোন্নয়ন প্রকল্প (হেকেপ)-এর পরিচালক (অতিরিক্ত সচিব) ড. গৌরাঙ্গ চন্দ্র মোহান্ত, অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন এবং রাবি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রাক্তন পরিচালক অধ্যাপক গোলাম কবীর ও অধ্যাপক মুহাম্মদ এন্তাজুল হক।

 

 

 
ইনস্টিটিউটের হেকেপ প্রকল্প পরিচালক অধ্যাপক গৌতম রায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান ও অধ্যাপক এ বি এম আহসান রকিব অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।

 

লেখাপড়া২৪/এমটি/ ৪০১

পছন্দের আরো পোস্ট