আন্তঃবিশ্ববিদ্যালয় সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা শুরু

RU Pic 04.06.2016রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শনিবার (৪ জুন) ২৪তম বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা  শুরু হয়েছে।  বিশ্ববিদ্যালয় সুইমিংপুলে সকাল ৮:৩০ মিনিটে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান।

 

প্রতিযোগিতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও বরিশাল বিশ্ববিদ্যালয় অংশ নিচ্ছে। প্রতিযোগিতার প্রথম দিনে সাঁতারের ৮টি ও ওয়াটারপোলোর ২টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিনে সাঁতারের ৯টি ও ওয়াটারপোলোর ১টি ইভেন্ট অনুষ্ঠিত হবে।

 

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এ্যাথলেটিক্স ও এ্যাকুয়াটিক্স সাব-কমিটির সভাপতি প্রফেসর নীলুফার সুলতানা, প্রক্টর প্রফেসর মো. মজিবুল হক আজাদ খান, ছাত্র-উপদেষ্টা মো. মিজানুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসকস মো. মশিহুর রহমান, বিভিন্ন হল প্রাধ্যক্ষ, শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক চৌধুরী মনিরুজ্জামানসহ সংশি¬ষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

শহীদ হবিবুর রহমান হলের সিনিয়র উপ-পরিচালক (ক্রীড়া) মোহাম্মদ আলী ও শরীরচর্চা শিক্ষা বিভাগের মো. আলী হোসেন ফেরদৌস অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট